1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

বেনাপোল বন্দর থেকে আমদানিকৃত লোহার পাত চুরি করে পালানোর সময় যুবক আটক।

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১৩৪ জন দেখেছেন

কামাল হোসেন, বিশেষ  প্রতিনিধিঃ বেনাপোল স্থলবন্দর থেকে ২০টি লোহার পাত চুরি করে পালানোর সময় জিবন হোসেন রুবেল (৩১) কে আটক করেছে পুলিশ। আটক রুবেল বেনাপোল ভবারবেড় গ্রামের আইয়ুব হোসেনের ছেলে।

রোববার সকালে চুরি হওয়া মালামাল সহ যুবক আটকের বিষয়টি নিশ্চিত করেন বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া।

পুলিশ জানায়, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শনিবার রাত সাড়ে ৭টার দিকে বড় আঁচড়া ঈদগাহের সামনে অভিযান চালিয়ে ২০টি লোহার পাত সহ জিবন হোসেন রুবেল নামে এক যুবককে আটক করা হয়।

এবিষয়ে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, উদ্ধার হওয়া ২০টি লোহার পাত সহ একজনকে আটক করা হয়। এসময় তার সাথে থাকা অন্যান্য আসামীদের আটকের চেষ্টা চলছে। আটক আসামীর বিরুদ্ধে মামলা দিয়ে যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন

আরো দেখুন......